শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৫৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল পলিটেকনিক কলেজে দুই গ্রুপের পাল্টাপাল্টি বিক্ষোভ ও মানববন্ধন

বরিশাল পলিটেকনিক কলেজে দুই গ্রুপের পাল্টাপাল্টি বিক্ষোভ ও মানববন্ধন

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :: বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে ছাত্রদের দুই গ্রুপের সংঘর্ষের পর পাল্টাপাল্টি বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে শিক্ষার্থীরা। রোববার বেলা সাড়ে ১১টায় প্রথমে ক্যাম্পাসের কম্পিউটার ভবনের সামনে ইলেক্ট্রামেডিকেল বিভাগের প্রধান আনিসুর রহমানকে লাঞ্ছনার প্রতিবাদে মানববন্ধন করে শিক্ষার্থীদের একাংশ। পরে শিক্ষকদের হস্তক্ষেপে বিক্ষোভকারী ছাত্রদের প্রতিনিধি জুনায়েদ ইসলাম রাফি ও সাজ্জাদ আহম্মেদ শান্ত শিক্ষার্থীদের নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী সমাপ্ত করেন।

এ বিক্ষোভ কর্মসূচীতে উপস্থিত ছিলেন শিক্ষার্থী মেনিলা, তন্নি, অভিজিৎ, হাবিব, নাজিম, মুসফিক, রাসেদ, রানা, পাভেল, হাসিব প্রমূখ।

অপরদিকে কলেজ ক্যাম্পাসে অবস্থিত মুক্তিযোদ্ধা আবাসিক হলের হলের শিক্ষার্থীরা বিভাগীয় প্রধান আনিচুর রহমানের বিরুদ্ধে শ্লোগান দিয়ে ক্যাম্পাসে বিক্ষোভ করে।

এসময় তারা ক্লাশ বন্ধ করে জোড় করে ক্যাম্পাসের প্রধান ফটক বন্ধ করে শিক্ষার্থীদের আটকে রেখে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহন করতে বাধ্য করার অভিযোগ পাওয়া গেছে।

মুক্তিযোদ্ধা আবাসিক ছাত্রাবাসের সিভিল ডিপার্টমেন্টের ৬ষ্ঠ পর্বের শিক্ষার্থী মো. শাকিল জানান, শিক্ষক আনিচুর রহমান প্রায় সময় আবাসিক শিক্ষার্থীদের উপর নানা কারনে নির্যাতন করে আসার কারনেই এই প্রতিবাদ কর্মসূচি পালন করে আসছে।

তবে মো. সাজ্জাদ আহমেদ শান্ত ও মো. জুনায়েদ ইসলাম বলেন, আমরা ক্যাম্পাসে শিক্ষার পরিবেশ বজায় রাখার জন্য ও শিক্ষক আনিচুর রহমানকে হোস্টেলের শিক্ষার্থীরা লাঞ্ছিত করার প্রতিবাদে সাধারন শিক্ষার্থীরা বিচার দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছি। পরে শিক্ষকদের অনুরোধে আমরা সাধারণ শিক্ষার্থীদের কর্মসূচি বন্ধ করে দিয়ে তাদের নিজ নিজ স্থানে ফিরে যেতে সহযোগীতা করেছি। এতে হোস্টেলের অতি উৎসাহী ছাত্ররা হামলার চেষ্টা করলেও তারা তা পারেনি।

উল্লেখ্য, শনিবার সকালে বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে দুই গ্রুপ ছাত্রদের মধ্যে সংঘর্ষ হয়। এতে প্রায় ৭ জন আহত হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net